LOCKDOWN_WB_FOR_7DAYS,

LOCKDOWN_WB_FOR_7DAYS, ভোট দিন এবং মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌছে দিন !




LOCK DOWN WEST BENGAL FOR 7DAYS

YES
NO

দিনের পর দিন পরিস্থিতি জটিল হচ্ছে করোনা ভাইরাস কে নিয়ে।বাড়ছে আক্রান্তের সংখ্যা।এমন পরিস্থিতিতে আমরা একটি #LOCKDOWN_WB_FOR_7DAYS প্রোগ্রাম চালাচ্ছি। প্লিজ আপনারা এই পোষ্ট যত পারবেন শেয়ার করুন যাতে এই বিষয়টি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌছাই।      


আমারা বিদেশের এই করোনা ভাইরাস অভিজ্ঞতা থেকে মনে করছি একমাত্র #LOCKDOWN রাস্তা এই করোনা ভাইরাস থেকে বাঁচার।তাই পরিস্থিতি আরও জটিল হওয়ার আগেই যদি আমরা নিজেরা নিজেদেরকে একটু সচেতন করি তার জন্য এই প্রোগ্রাম ।এই সময় যখন পোষ্টটি লিখছি তখন ভারতীয় রেলওয়ের তরফ থেকে একটি বড় সিদ্ধান্তের কথা ঘোষণা করা হল যে, করোনা রুখতে রেলওয়ের বড় সিদ্ধান্ত, ৩১ মার্চ পর্যন্ত বন্ধ সমস্ত ট্রেন। করোনার বিরুদ্ধে লড়তে রেল লকডাউন ৷







rail stop due to corona virus
rail stop due to corona virus









তাহলে এই মহামারী থেকে বাঁচতে আমারা কেন নিজেদের বাড়িতে ৭ দিন থাকতে পারবোনা ?? প্লিজ এই পোষ্ট এতো শেয়ার করুন যাতে এই বিষয়টি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌছাই এবং অন্তত ৭ দিনের জন্য পশ্চিমবাংলাকে লকডাউন করে দিতে পারে।



আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাদেরকে জানাবেন আপনারা কি ভাবছেন এই #LOCKDOWN_WB_FOR_7DAYS প্রোগ্রাম এর জন্য। ধন্যবাদ!!! 


Namaste 🙏

9013151515 এই ফোন নম্বর টা নিজের connect list এ WHO নাম দিয়ে Save  করুন। তারপর whatsapp up থেকে Hi লিখে পাঠিয়ে দিন। এর থেকে automatically সঠিক ভাবে সুরক্ষা message পেতে থাকবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ